bangla news

বায়েজিদে মদ তৈরির কারখানার সন্ধান, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৮ ৫:৪৩:২০ পিএম
গ্রেফতার তিনজন

গ্রেফতার তিনজন

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামি থানার পশ্চিম শহীদনগর এলাকায় চোলাই মদ কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। মদ তৈরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৩০০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেছে।

মঙ্গলবার (২৮ মে) পশ্চিম শহীদনগর এলাকার ছাফা মারওয়া ভিলা নামক বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার।

গ্রেফতার তিনজন হলেন- খাগড়াছড়ি জেলার পানছড়ি এলাকার রঞ্জন চাকমার ছেলে বিপিন চাকমা প্রকাশ লিপিন চাকমা (৩২), লক্ষ্মীছড়ি এলাকার কনক কুমার চাকমার ছেলে রিতন চাকমা (২০) ও একই এলাকার দিনয়সুখ চাকমার ছেলে মিটন চাকমা (২৫)।

উদ্ধার হওয়া মদবায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) পিটন সরকার বাংলানিউজকে বলেন, পশ্চিম শহীদনগর এলাকার ছাফা মারওয়া ভিলার ৫ম তলায় বাসা ভাড়া নিয়ে সেখানে চোলাই মদ তৈরি করছিলেন তারা। কয়েক মাস আগে তারা ওই বাসা ভাড়া নেন। সেখানে তৈরি ৩০০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৮, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-28 17:43:20