ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করলেন সিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, মে ২৮, ২০১৯
ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করলেন সিএমপি কমিশনার ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করেন সিএমপি কমিশনার। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: নগরের যানজট নিরসনে কাজ করা ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে পথে ইফতার করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

সোমবার (২৭ মে) নগরের টাইগারপাস মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের সঙ্গে ইফতার করেন তিনি।

এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) হারুনুর রশিদ হাযারী, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) নাজমুল হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা সিএমপি কমিশনারের সঙ্গে ইফতারে অংশ নেন।

ট্রাফিক পুলিশের সঙ্গে পথে ইফতার করেন সিএমপি কমিশনার।  ছবি: সোহেল সরওয়ার

এর আগে ৬টার দিকে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান আগ্রাবাদ বাদামতমী মোড়ে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেন।

সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) অলক বিশ্বাসসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বাংলানিউজকে বলেন, 'সবাই যখন পরিবারের সঙ্গে বাসায় ইফতার করেন, ঠিক একই সময়ে ট্রাফিক পুলিশের সদস্যরা পথে দায়িত্ব পালন করেন। তাদের কাজে উৎসাহ দিতেই একসঙ্গে ইফতার করা। '

তিনি বলেন, ট্রাফিক পুলিশের একার পক্ষে যানজট নিরসনসহ সুষ্ঠু সড়ক ব্যবস্থাপনা নিশ্চিত করা সম্ভব নয়। সবার সম্মিলিত প্রয়াসের মাধ্যমেই এটি করতে হবে। আশা করি, নগরবাসীসহ দলমত নির্বিশেষে সবাইকে আমরা পাশে পাবো। যানজটমুক্ত নগর হবে বন্দরনগরী চট্টগ্রাম।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।