bangla news

সেনা হোটেল ডেভলপমেন্টস চট্টগ্রামের নতুন সিইও

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৭ ৩:৪৮:৫৪ পিএম
মো. আবুল হাশেম

মো. আবুল হাশেম

চট্টগ্রাম: সেনা হোটেল ডেভলপমেন্টস লিমিটেড চট্টগ্রাম অফিসের (ওনার অব হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ) নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগ দিয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আবুল হাশেম। সম্প্রতি তিনি এ পদে যোগ দেন।

মো. আবুল হাশেম সামরিক বাহিনীতে ৩৩ বছরের চাকরি শেষে অবসর নেন। বর্ণিল জীবনের অধিকারী এই কর্মকর্তা চাকরি জীবনে দেশ এবং দেশের বাইরে জাতিসংঘের অধীনে সামরিক বাহিনীর বিভিন্ন পর্যায়ে কমান্ড, স্টাফ এবং প্রশিক্ষণ কার্যক্রমে নিয়োজিত ছিলেন।

তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়, ঢাকা এবং জাতীয় প্রতিরক্ষা বিশ্ববিদ্যালয়, ওয়াশিংটন ডিসি যুক্তরাষ্ট্র থেকে নিরাপত্তা ও কৌশলগত গবেষণা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ডিফেন্স সার্ভিস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজ এবং ন্যাশনাল ডিফেন্স কলেজ, বাংলাদেশ থেকেও স্নাতক ডিগ্রি অর্জন করেন।

বর্ণিল কর্মজীবনে তার সাহসিকতাপূর্ণ অবদানের জন্য সেনাবাহিনী প্রধানের প্রশংসাপত্র (অপারেশনাল) লাভ করেন। ব্যক্তি জীবনে তিনি দুই ছেলে ও এক মেয়ের বাবা।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-27 15:48:54