ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৭ ৩:৩১:৪১ পিএম
ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল

চট্টগ্রাম: চলছে সিয়াম সাধনার মাস। পরিবার-পরিজন, বন্ধু-সহকর্মীদের একসঙ্গে ইফতারের আয়োজন এ রমজান মাসের অন্যতম অনুষঙ্গ। প্রতি বছরের মতো ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতেও (ইডিইউ) অনুষ্ঠিত হয়েছে ইফতার মাহফিল। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রাঙ্গণে রোববার (২৬ মে) অনুষ্ঠিত হয় এ  আয়োজন।

এতে অংশ নেয় পুরো ইডিইউ পরিবার। প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীর সঙ্গে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের ডিন, ফ্যাকাল্টি মেম্বার, কর্মকর্তা-কর্মচারীসহ প্রায় অর্ধশতাধিক এতিম শিশু।

প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান। অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক সামস উদ-দোহা, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের অ্যাসোসিয়েট ডিন ড. মো. নাজিম উদ্দিন, স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির, প্রক্টর অনন্যা নন্দী, সিনিয়র সহকারী রেজিস্ট্রার ফারহানা আহমেদ সিগমা।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে ইফতার মাহফিলকোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমানের অনুদানপুষ্ট আল মাদ্রাসাতুল ইসলামিয়া মিসবাহুল উলুম এর মাওলানা সাদেক মুহাম্মদ ইউনুস।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির সবাই একটি পরিবারের মতো। আমরা সবাই মিলে এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাচ্ছি। শিক্ষার্থীরা এই মাহফিলের উদ্যোগ নিলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ আয়োজন থেকে নিজেকে দূরে রাখেনি।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ২৭, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-27 15:31:41