ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেঁটে ৩০ মিনিটের পথ গাড়িতে দেড়ঘণ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মে ২৭, ২০১৯
হেঁটে ৩০ মিনিটের পথ গাড়িতে দেড়ঘণ্টা স্টেশন রোড এলাকায় যানজট। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের সিআরবি থেকে স্টেশন রোড হয়ে নিউমার্কেটে যাওয়ার পথে প্রতিদিন যানজট লেগেই থাকে। ঈদের আগে এই যানজট আরও ভয়াবহ আকার ধারণ করেছে। যে পথে হেঁটে ৩০ মিনিটে যাওয়া যায়, ওই পথে এখন গাড়িতে যেতেই লাগছে দেড়ঘণ্টা।

স্টেশন রোডে ৬ নম্বর বাস থেকে নেমে বিরক্তি প্রকাশ করছিলেন নিউমার্কেটের দ্বিতীয় তলার দোকানদার বেলাল উদ্দিন। তিনি বাংলানিউজকে বলেন, সিআরবির গলির মুখ থেকে হেঁটে নিউমার্কেটে ৩০ মিনিটে যাওয়া যায়।

কিন্তু বাসে উঠে নতুন রেলওয়ে স্টেশনের সামনে আসতে লেগে গেছে এক ঘণ্টা। তাই অর্ধেক পথে নেমে হেঁটেই দোকানে যাচ্ছি।

সরেজমিনে দেখা যায়, নিউমার্কেট থেকে টাইগারপাস পর্যন্ত রাস্তার দুইপাশে যানজট। রাস্তার দুই পাশে সারি সারি গাড়ির পার্কিং। এছাড়া রেয়াজউদ্দিন বাজারের মুখে পণ্য উঠানামাও চলছে কয়েকটি মিনি ট্রাকে। এতে যানজট লেগে থাকে বলে পথচারীরা জানিয়েছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হারুন উর রশিদ হাজারী বাংলানিউজকে বলেন, যানজট নিরসনে এখন তিন শিফটের ডিউটি চলছে। ইফতারের আগে ও ইফতারের পরে মানুষ একসঙ্গে বের হয়। এছাড়া তারাবি নামাজের পরও মানুষ বের হয়। মূলত এ কারণে যানজট সৃষ্টি হয়। যানজট নিরসনে আমাদের চেষ্টার কোনো ঘাটতি নেই।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ২৭, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad