bangla news

১২টি ট্রেনের ৭টির টিকিট শেষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৭:৪৭:২৪ পিএম
...

...

চট্টগ্রাম: চট্টগ্রাম রেলস্টেশনে রোববার (২৬ মে) শেষদিনে বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেনের মধ্যে ৭টি ট্রেনের টিকিট বিক্রি শেষ হয়েছে বলে জানিয়েছেন স্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ।

রোববার সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত সুবর্ণ এক্সপ্রেস, বিজয়, পাহাড়িকা, চট্টলা, মহানগর, গোধূলী, মেঘনা, সোনার বাংলা, তূর্ণা নিশিতা ও চাঁদপুরগামী দুটি ট্রেনের টিকিট দেওয়া হয়। এরমধ্যে সুবর্ণ এক্সপ্রেসের ১০০, সোনার বাংলার ২৫০, তূর্ণা নিশিতার ৮০ ও চাঁদপুরগামী দুটি ট্রেনের টিকিট খালি রয়েছে।

রেলওয়ের স্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে  ৫ হাজার ২৩৩টি টিকিট দেওয়া হয়। এরমধ্যে ৪ হাজার ৭৮৩টি টিকিট বিক্রি হয়। সুবর্ণ এক্সপ্রেস, সোনার বাংলার ও তূর্ণা নিশিতার ৪৫০টি টিকিট খালি রয়েছে।এছাড়া চাঁদপুরগামী দুটি ট্রেনের টিকিট প্রতিদিন দেওয়া হবে।

৪ জুন চট্টগ্রাম থেকে ঢাকাগামী ৫টি ট্রেন, সিলেটগামী ২টি, চাঁদপুরগামী ২টি, ময়মনসিংহগামী ১টি ও বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেন ছেড়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ঈদে বাড়ি ফেরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 19:47:24