ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

রোহিঙ্গা ক্যাম্প থেকে এসে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৬ ৫:২৬:৩৫ পিএম
গ্রেফতার দুই চোর

গ্রেফতার দুই চোর

চট্টগ্রাম: ঈদকে কেন্দ্র করে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে চট্টগ্রাম নগরে এসে চুরিতে জড়িয়েছে রোহিঙ্গা নারী। গ্রেফতারের পর ওই নারীর কাছ থেকে চুরি করা চারটি মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে নুর ফাতেমা প্রকাশ ফাতেমা বেগম (২০) নামে ওই রোহিঙ্গা নারীকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

নুর ফাতেমা প্রকাশ ফাতেমা বেগম কক্সবাজার জেলার টেকনাফ নয়পাড়া রোহিঙ্গা ক্যাম্পের ১০২৯ নম্বর শেডের আবদুল গফুরের মেয়ে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, ঈদকে কেন্দ্র করে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে চট্টগ্রাম নগরে এসে চুরিতে জড়িয়েছে রোহিঙ্গা নারী নুর ফাতেমা প্রকাশ ফাতেমা বেগম। ফাতেমা বিভিন্ন মার্কেটে ভিড়ের মধ্যে নারীদের ভ্যানিটি ব্যাগ থেকে টাকা, মোবাইলসহ গুরুত্বপূর্ণ জিনিস চুরি করে। ফাতেমা বেগমের কাছ থেকে চারটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে ২০১৭ সালে দায়ের হওয়া একটি মামলা রয়েছে।

এছাড়া বক্সিরহাট এলাকায় চুরির করার সময় হাতেনাতে স্বপ্না (৩২) নামে এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

স্বপ্না হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকার মকবুল হোসেনের মেয়ে। তার কাছ থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ২৬, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম রোহিঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-26 17:26:35