ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেন ১২টি, টিকিট সাড়ে ৮ হাজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ২৬, ২০১৯
ট্রেন ১২টি, টিকিট সাড়ে ৮ হাজার টিকিট পাওয়ার পর উচ্ছ্বসিত তরুণী। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম রেলস্টেশনে রোববার (২৬ মে) শেষদিনে বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেনের সাড়ে ৮ হাজার টিকিট বিক্রি করা হচ্ছে।

রেলওয়ে সূত্র জানায়, অগ্রিম ৪ জুনের জন্য চট্টগ্রাম থেকে ঢাকাগামী ৫টি ট্রেন, সিলেটগামী ২টি, চাঁদপুরগামী ২টি, ময়মনসিংহগামী ১টি ও বিশেষ দুটি ট্রেনসহ মোট ১২টি ট্রেনের সাড়ে ৮ হাজার টিকিট বিক্রি করা হচ্ছে। এছাড়া ওইদিন প্রত্যেক ট্রেনে বাড়তি তিনটি বগিও সংযুক্ত করা হবে।

রেলওয়ে পূর্বাঞ্চলের ব্যবস্থাপক মো. বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, শেষদিনে মানুষের বাড়তি চাপ থাকে। তাই ঈদের আগে যারা যাবেন তাদের কথা মাথায় রেখে মোট ১২টি ট্রেন চট্টগ্রাম থেকে ছেড়ে যাবে। এছাড়া প্রত্যেক ট্রেনে তিনটি করে বগিও সংযুক্ত করা হবে।

চট্টগ্রাম রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের ভিড়।  ছবি: সোহেল সরওয়ারঅভিযোগের পাহাড়

রেলওয়ে স্টেশনে শেষদিনে টিকিট প্রত্যাশীরা ঠিকমতো টিকিট পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন। একজন সর্বোচ্চ চারটি টিকিট পাওয়ার কথা থাকলেও এর চেয়ে কম পাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ইয়াসমিন সুলতানা নামে এক টিকিট প্রত্যাশী বাংলানিউজকে বলেন, সকালে সুবর্ণ এক্সপ্রেসের চারটি টিকিট চেয়েছি, কিন্তু তারা দুটি টিকিট দিয়েছেন। কারণ জিজ্ঞেস করলে কোনো উত্তর দেননি কাউন্টারে থাকা কর্মকর্তারা।

চট্টগ্রাম রেলস্টেশনে টিকিট প্রত্যাশীদের ভিড়।  ছবি: সোহেল সরওয়াররফিক উল্লাহ নামে এক ব্যাংক কর্মকর্তা বলেন, গতকাল রাত ৯টা থেকে অপেক্ষা করে টিকিট পেলাম। তবে টিকিট দেওয়ার সময়টা তারা আরও আগে আনতে পারতো। সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হলে মানুষের কষ্ট কম হবে।

রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, একজন সর্বোচ্চ চারটি টিকিটই পাবেন। হয়তো তিনি যে ট্রেনের টিকিট চেয়েছেন ওই ট্রেনের টিকিট শেষ হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa