ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

গ্রিলকাটা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৯:২২:৫৯ পিএম
গ্রিলকাটা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

গ্রিলকাটা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: গ্রিলকাটা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চুরি করা টাকাও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারের পর এসব চোর জানিয়েছে-তারা নগরে অন্তত দেড়শ চুরির সঙ্গে সম্পৃক্ত।

শনিবার (২৫ মে) নগরের ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা।

গ্রেফতার দুইজন হলো- কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার নাজমুল হোসেনের ছেলে মো. রুবেল প্রকাশ বুড়ু রুবেল (২৮) ও একই এলাকার মো. রফিকের ছেলে মো. খোকন (৩০)।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বাংলানিউজকে জানান, এক মাস আগে একটি পরিবহন কোম্পানির কার্যালয়ের গ্রিল কেটে চুরির ঘটনায় তাদের দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরির ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

রুহুল আমীন জানান, গত ২৩ এপ্রিল সদরঘাট থানার কদমতলী এলাকায় শুকতারা ট্রান্সপোর্ট অফিস থেকে ৫ লাখ ২৩ হাজার ৫০০ টাকা, ৪টি স্বর্ণের চেইন, বিভিন্ন ব্যাংকের চেক এবং তিনটি মোবাইল ফোন চুরি হয়। রান্নাঘরের গ্রিল কেটে চোরেরা এ চুরি করে।

রুহুল আমীন বলেন, গ্রেফতার রুবেল ও খোকন গ্রিল কাটা চোর চক্রের সদস্য। খোকন এ চক্রের প্রধান। তারা গত সাত বছর ধরে গ্রিল কেটে চুরি করে আসছে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রাম নগরে প্রায় ১৫০ চুরির সঙ্গে জড়িত থাকার তথ্য দিয়েছেন। কয়েকমাস আগে আতুরার ডিপো এলাকায় একটি বাসায়, মনসুরাবাদে একটি পোশাক কারখানায় চুরির তথ্য দিয়েছে তারা।’

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 21:22:59