ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কিরিচ বাবুলের দুই ছেলে ছুরিসহ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, মে ২৫, ২০১৯
কিরিচ বাবুলের দুই ছেলে ছুরিসহ গ্রেফতার গ্রেফতার মো. আছিবুল হক কাজেমী প্রকাশ হাসান (২০) ও মো. রাকিবুল হক কাজেমী প্রকাশ রুবেল (২৪)

চট্টগ্রাম: বাকলিয়া থানা এলাকার পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুলের দুই ছেলেকে ছুরিসহ গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (২৫ মে) ভোররাতে নগরের বাকলিয়া থানার নবাব খাঁ কলোনীর নয়া রাস্তা খালের পুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন।

গ্রেফতার দুইজন হলেন-মো. আছিবুল হক কাজেমী প্রকাশ হাসান (২০) ও মো. রাকিবুল হক কাজেমী প্রকাশ রুবেল (২৪)।

তাদের কাছ থেকে দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুল বাকলিয়া মাস্টারপুল এলাকার এমদাদুল হকের ছেলে।

তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় প্রায় ২৭টির মতো মামলা রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এসআই মো. রেজাউল করিম চৌধুরী বাংলানিউজকে বলেন, দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুল বাকলিয়া এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার ছেলেরাও এলাকায় ছিনতাই করে বেড়ায়।

এসআই মো. রেজাউল করিম চৌধুরী বলেন, তারা বিভিন্ন অলিগলিতে যেখানে পুলিশের টহল গাড়ি প্রবেশ করে না সেসব গলির নির্জন জায়গায় পথচারী ও রিকশা আরোহীদের ছুরির ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইল সেট এবং দামী জিনিসপত্র ছিনিয়ে নেয়। অভিনব কায়দায় নগরের এলাকায় বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাসায় ঢুকে টাকা-পয়সা, মোবাইল সেট, এবং দামী জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।