bangla news

গ্রাহক ভোগান্তি তদন্তে ওয়াসার কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ৫:২৫:৫৪ পিএম
....

....

চট্টগ্রাম: ভূতুড়ে বিল, পানি অপচয়সহ গ্রাহক ভোগান্তি তদন্তে কমিটি গঠন করেছে চট্টগ্রাম ওয়াসা।

শনিবার (২৫ মে) সকালে অনুষ্ঠিত ওয়াসার ৫১ তম সভায় গঠিত তিন সদস্যের কমিটিতে বোর্ড সদস্য জাফর আহমেদ সাদেককে প্রধান, উপ-ব্যবস্থাপনা পরিচালক (অর্থ) মোহাম্মদ নুরুল আলম চৌধুরী ও প্রধান প্রকৌশলী ইয়াকুব সিরাজদ্দৌলাকে সদস্য করা হয়েছে।

জানতে চাইলে কমিটির প্রধান জাফর আহমেদ সাদেক বাংলানিউজকে বলেন, মূলত গ্রাহক ভোগান্তি কমাতে কমিটি গঠন করা হয়েছে। এক মাসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ বাংলানিউজকে বলেন, কত পানি উৎপাদন হচ্ছে, বিল কত আদায় হয়, বিল ঠিকমত হচ্ছে না কিনা এসব বিষয় খতিয়ে দেখতে কমিটি গঠন করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সভায় আয়-ব্যয়, প্রধান রাজস্ব কর্মকর্তার কার্যক্রম, নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যক্রম, প্রকল্প কাজের অগ্রগতির, কেন্দ্রীয় মৎসজীবী সমবায় সমিতির ৮০০ ফুট দূরত্বে দুই ইঞ্চি ব্যাসের একটি নতুন সংযোগ কাজের অনুমোদন, গত অর্থ বছরের চুড়ান্ত হিসাব নিরীক্ষায় বহি. নিরীক্ষক নিয়োগের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন বোর্ড সদস্য জহিরুল ইসলাম, সত্যজিৎ কর্মকার, মো. সোলায়মান আলম শেঠ, শওকত হোসেন, এএফএম কবির মানিক, বেগম আবিদা আজাদ, এএম আনোয়ারুল কবির, মহসিন কাজী, ডা. শেখ মোহাম্মদ শফিউল আজম, জাফর আহমেদ সাদেক, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ওয়াসা চট্টগ্রাম ওয়াসা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-25 17:25:54