bangla news

বৈরী আবহাওয়াতেও হাজির রেলস্টেশনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৫ ১০:৫১:৪৬ এএম
রেলস্টেশনে ট্রেনের টিকিট প্রত্যাশীরা। ছবি: বাংলানিউজ

রেলস্টেশনে ট্রেনের টিকিট প্রত্যাশীরা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: কারও ভিজেছে শরীর, আর কারও কোমর পর্যন্ত। ঝড়ো হাওয়া ও বৃষ্টি বাধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের। এসেছেন ঠিক সময়ে, পেয়েছেন ট্রেনের টিকিট।

শুক্রবার (২৪ মে) রাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, আর মধ্যরাত থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত বৃষ্টি। ওইসব বাধা পেরিয়ে ঠিক সময়ে চট্টগ্রাম রেলস্টেশনে ট্রেনের টিকিটের জন্য এসেছেন টিকিট প্রত্যাশীরা।

মুরাদপুর থেকে আসা মো. আমিন বাংলানিউজকে বলেন, সাড়ে তিনটায় মুরাদপুরে কোমর পর্যন্ত পানি ছিল। ওই পানি মাড়িয়ে অনেক কষ্টে রেলস্টেশনে আসতে হয়েছে। বাড়িতে যেতে হবে, এজন্য টিকিট চাই। ৩ জুনের বিজয় এক্সপ্রেসের চারটি টিকিটের জন্য অপেক্ষা করছি।

চকবাজার থেকে আসা হাবিবউল্লাহ বলেন, একটু বৃষ্টিতে চকবাজার ডুবে যায়। সকালে যখন আসছিলাম, তখনও কোমর সমান পানি। মনে করছিলাম, বৃষ্টির জন্য রেলস্টেশনে ভিড় কম থাকবে। কিন্তু এসে দেখি, দীর্ঘ লাইন।

শনিবার (২৫ মে) দেওয়া হচ্ছে ৩ জুনের টিকিট। রোববার দেওয়া হবে ৪ জুনের টিকিট। ফেরত যাত্রীদের জন্য ২৯ মে দেওয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেওয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।

রেলওয়ে স্টেশনে ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার এবং আজকে (শনিবার) টিকিট প্রত্যাশীদের ভিড় বেশি। আশা করছি সবাই টিকিট পাবে। প্রতিদিনের মতো আজকেও অ্যাপসসহ ১২ হাজার টিকিট দেওয়া হবে।

সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ময়মনসিংগামী বিজয় এক্সপ্রেসে, সুবর্ণ এক্সপ্রেস, মহানগর এক্সপ্রেস, গোধূলী, সোনার বাংলা, মেইল এক্সপ্রেস ও তূর্ণা এক্সপ্রেসের ট্রেনের টিকিট দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, মে ২৫, ২০১৯
জেইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-25 10:51:46