ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, মে ২৫, ২০১৯
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই আহত আবুল কাশেম

চট্টগ্রাম: শিশুরা বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই ও তার মেয়েকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই।

শুক্রবার (২৪ মে) বিকেলে লোহাগাড়া উপজেলার আমিরাবাদ সৈয়দপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছোট ভাই কোরবান আলীর (৪২) দায়ের কোপে আহত হয়ে বড় ভাই আবুল কাশেম (৫০) এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাতের আঙুল কেটে গেছে আবুল কাশেমের মেয়ে নাসরিন আক্তার রকির (১৭)। নাসরিন আক্তার রকি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

আবুল কাশেমের প্রতিবেশী মো. হানিফ বাংলানিউজকে জানান, আবুল কাশেমের বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়া হয় কোরবান আলী ও তার স্ত্রীর সঙ্গে। কথা কাটাকাটির এক পর্যায়ে কোরবান আলী দা নিয়ে কোপাতে থাকেন আবুল কাশেম ও তার মেয়ে নাসরিন আক্তার রকিকে। এ সময় আবুল কাশেমের হাতে থাকা লাটির আঘাতে কোরবান আলীও সামান্য আহত হন।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) জহির উদ্দিন বাংলানিউজকে বলেন, আমিরাবাদের সৈয়দপাড়া এলাকায় শিশুরা বাড়ির উঠোনের গাছ থেকে আম পাড়া নিয়ে ঝগড়ার এক পর্যায়ে বড় ভাই আবুল কাশেম ও তার মেয়ে নাসরিন আক্তার রকিকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই কোরবান আলী।

পুলিশ কর্মকর্তা জহির উদ্দিন বলেন, আবুল কাশেমের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, মে ২৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।