ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

মাংসে ৫০ টাকা বেশি নেওয়ায় ৫ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৪ ৪:৩৩:০৫ পিএম
ম‌নির সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে মূল্য তালিকার বেশি দাম নেওয়ায় জরিমানা করা হয়

ম‌নির সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে মূল্য তালিকার বেশি দাম নেওয়ায় জরিমানা করা হয়

চট্টগ্রাম: নগরের হালিশহরে মূল্য তালিকার চেয়ে ৫০ টাকা বেশি দামে মাংস বিক্রি করায় এক বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।  

শুক্রবার (২৪ মে) অধিদফতরের বাজার তদারকিমূলক অভিযানে ম‌নির সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে এ জরিমানা করা হয়।

এ‌পি‌বিএন-৯ এর সহযো‌গিতায় অভিযানে নেতৃত্ব দেন অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক প্রিয়াংকা দত্ত, সহকারী প‌রিচালক (মে‌ট্রো) বিকাশ চন্দ্র দাস ও জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

মুহাম্মদ হাসানুজ্জামান বাংলানিউজকে বলেন, ডবলমু‌রিং থানার চৌমুহনী এলাকার সে‌লি‌মের মাং‌সের দোকান‌কে মূল্যতা‌লিকা প্রদর্শন না করায় ১ হাজার টাকা, মামুন সওদাগ‌রের মাং‌সের দোকান‌কে ২ হাজার টাকা জ‌রিমানাসহ সতর্ক করা হয়। হাজিপাড়ার আল আ‌মিন হো‌টেল‌কে হাই‌ড্রোজ ব্যবহার ক‌রে জি‌লা‌পি তৈরি করায় ৮ হাজার টাকা জ‌রিমানাসহ সব হাই‌ড্রোজ দেওয়া জিলা‌পি ও খা‌মির ধ্বংস করা হয়।

হা‌লিশহর থানায় হাইড্রোজ ব্যবহার করে জিলাপি তৈরি, নোংরা ফ্রিজে খোলা অবস্থায় খাবার সংরক্ষণ, ছাপানো নিউজপ্রিন্টে খাবার সংরক্ষণ ও নোংরা অপরিচ্ছন্নতার জন্য ক্যাফে পাঞ্জেরিকে ৫০ হাজার টাকা জ‌রিমানাসহ জি‌লা‌পি, খা‌মির,বাসি খাবার ধ্বংস করা হয়। মাংসের মূল্যতালিকা না টাঙানোর জন্য বশিরের মাংসের দোকানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এআর/টিসি

 

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-24 16:33:05