bangla news

এছাক গ্রুপের এমডির বিরুদ্ধে চেক প্রতারণার মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ১০:৪০:২৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: খাতুনগঞ্জের এক ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে এছাক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ইউনুসের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২২ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ এর আদালতে চেক প্রতারণার মাধ্যমে ৪ কোটি ২৯ লাখ ৮০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলাটি দায়ের করেন মেসার্স জে কে ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারি মো. জাহাঙ্গীর আলম।

আদালত মামলা আমলে নিয়ে আসামি এছাক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ইউনুসের বিরুদ্ধে সমন জারি করেছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন বাদির আইনজীবী আবদুল গণি।

অ্যাডভোকেট আবদুল গণি জানান, খাতুনগঞ্জের মেসার্স জে কে ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারি মো. জাহাঙ্গীর আলমের কাছ থেকে আমদানি করা গম কেনেন মো. ইউনুস। এর বিপরীতে জাহাঙ্গীর আলমকে ৪ কোটি ২৯ লাখ ৮০ হাজার চেক প্রদান করেন মো. ইউনুছ। গত ২৫ ফেব্রুয়ারি জাহাঙ্গীর আলম চেক ব্যাংকে উপস্থাপন করলে সেটি অপর্যাপ্ত তহবিলের কারণে ডিজঅনার হয়। পরবর্তীতে আইনী নোটিশ প্রদান করলেও টাকা না দেয়ায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 22:40:27