ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

‘সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন’ বিতর্ক প্রতিযোগিতা শুক্রবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৮:৩৩:৩৩ পিএম
‘সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন’ বিতর্ক প্রতিযোগিতা শুক্রবার

‘সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন’ বিতর্ক প্রতিযোগিতা শুক্রবার

চট্টগ্রাম: দৃষ্টি চট্টগ্রামের আয়োজনে ও ইপিলিয়ন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সেইলর’র পৃষ্ঠপোষকতায় নগরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতা ‘সেইলর দৃষ্টি চিটাগাং ওপেন’।

জাতীয় পর্যায়ের সাবেক ও বর্তমান বিতার্কিকদের অংশগ্রহণে শুক্রবার (২৪ মে) সকাল ১০টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রতিযোগিতার উদ্বোধন করবেন সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খান। অনুষ্ঠানে অতিথি থাকবেন বাংলানিউজের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু।

জাতীয় পর্যায়ের ১৬ জন সাবেক ও বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৫৬ জন বিতার্কিকের সমন্বয়ে ২৪টি দল এ প্রতিযোগিতায় অংশ নেবে।

প্রতিযোগিতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, ইউএসটিসি, ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়, সাদার্ন বিশ্ববিদ্যালয় বাংলাদেশ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, আইআইইউসি, চট্টগ্রাম মেডিকেল কলেজ, পোর্ট সিটি ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয়, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইলস, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, নটরডেম কলেজ, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম কলেজ, হাজি মুহাম্মদ মহসিন কলেজ, সরকারি সিটি কলেজ, সরকারি কমার্স কলেজ, বাংলাদেশ নৌবাহিনী কলেজের বিতার্কিকেরা বিতর্কে অংশ নেবেন।

প্রতিযোগিতার প্রধান আকর্ষণ হচ্ছে ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের যেকোনো তিনজন বিতার্কিকের সমন্বয়ে বিতর্ক দল গঠনের সুযোগ। বাংলানিউজ২৪.কম ও এশিয়ান টেলিভিশনের সহযোগিতায় অনলাইন আবেদনের মাধ্যমে প্রাপ্ত ৮০টি দল থেকে নির্বাচিত ২৪টি দল নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মে ২২, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 20:33:33