ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

চট্টগ্রামে ১ম দিনে রয়ে গেলো ট্রেনের অর্ধেক টিকিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ৮:৩১:০০ পিএম
টিকিট পেয়ে যাত্রীর মুখে হাসি। ছবি: উজ্জ্বল ধর

টিকিট পেয়ে যাত্রীর মুখে হাসি। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: রেলওয়ের পূর্বাঞ্চলে অ্যাপসেসহ ১২ হাজার টিকিটের মধ্যে প্রথমদিনে বিক্রি হয়েছে ট্রেনের অর্ধেক টিকিট। এরমধ্যে ময়মনসিংগামী বিজয় এক্সপ্রেসের টিকিট শেষ হয়ে গেলেও সুবর্ণ এক্সপ্রেস, মহানগর এক্সপ্রেস, গোধূলী, সোনার বাংলা, মেইল এক্সপ্রেস ও তূর্ণা এক্সপ্রেসের ট্রেনের টিকিট থেকে গেছে।

এসব টিকিট পর্যায়ক্রমে দেওয়া হবে বলে জানিয়েছেন রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক সৈয়দ ফারুক আহমদ।

বুধবার (২২ মে) চট্টগ্রাম রেলস্টেশনে সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত ৩১ মে’র অগ্রিম টিকিট দেওয়া হয়। বৃহস্পতিবার (২৩ মে) দেওয়া হবে ১ জুনের টিকিট। ওইদিনও অ্যাপসেসহ ১২ হাজার টিকিট দেওয়া হবে।

এছাড়া ২৪ মে দেওয়া হবে ২ জুনের টিকিট, ২৫ মে দেওয়া হবে ৩ জুনের টিকিট এবং ২৬ মে দেওয়া হবে ৪ জুনের টিকিট। ফেরত যাত্রীদের জন্য ২৯ মে দেওয়া হবে ৭ জুনের টিকিট, একইভাবে ৩০ ও ৩১ মে এবং ১ ও ২ জুন দেওয়া হবে যথাক্রমে ৮, ৯, ১০ ও ১১ জুনের টিকিট।

চট্টগ্রাম রেলস্টেশনে টিকিটের জন্য ভিড়। ছবি: উজ্জ্বল ধরচট্টগ্রাম রেলস্টেশনের স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, কাউন্টারে বুধবার বিকেল চারটা পর্যন্ত অর্ধেক টিকিট বিক্রি হয়েছে। অ্যাপসেও অর্ধেক টিকিট বিক্রি হয়েছে। বিজয় এক্সপ্রেসের টিকিট শেষ হয়ে গেলেও বাকি ছয় ট্রেনের টিকিট খালি আছে।

পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক সৈয়দ ফারুক আহমেদ বলেন, কাউন্টারে কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি। কোনো ভোগান্তীতেও পড়তে হয়নি যাত্রীদের। তারা সবাই টিকিট পেয়েছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অ্যাপসে অবিক্রিত টিকিটগুলো পর্যায়ক্রমে কাউন্টারে দেওয়া হবে। আশা করছি এবারে পূর্বাঞ্চলে কোনো যাত্রী টিকিট না পেয়ে থাকবেনা।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২২, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ঈদে বাড়ি ফেরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 20:31:00