ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দোকানের ফ্রিজে মিললো ১ সপ্তাহ আগের বেগুনি-জিলাপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, মে ২২, ২০১৯
দোকানের ফ্রিজে মিললো ১ সপ্তাহ আগের বেগুনি-জিলাপি দোকানের ফ্রিজে মিললো ১ সপ্তাহ আগের বেগুনি-জিলাপি

চট্টগ্রাম: হাটহাজারী পৌরসভা এলাকায় ইফতার সামগ্রী বিক্রির কয়েকটি দোকানে ভেজালবিরোধী অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। এ সময় জয় ফুড কর্নার নামে একটি ইফতার সামগ্রী বিক্রির দোকানের ফ্রিজ থেকে ১ সপ্তাহ আগের বাসি বেগুনি, পেয়াজু, জিলাপি, ছোলা এবং চপ জব্দ করা হয়।

বুধবার (২২ মে) দুপুরে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন।

মো. রুহুল আমিন বাংলানিউজকে জানান, ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে জয় ফুড কর্নারে গিয়ে দেখি, দোকানের ফ্রিজ ১ সপ্তাহ আগের বাসি বেগুনি, পেয়াজু, জিলাপি, ছোলা এবং চপে ভর্তি।

দেকানিকে জিজ্ঞেস করতেই তিনি জানান, ‘ফেলে দেবো চিন্তা করেই ডিপ ফ্রিজে এসব রেখেছি!’ তেলে ভাজা বাসি খাবার দোকানের ফ্রিজে রাখায় জয় ফুড কর্নার সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি জানান, অভিযানে নোংরা পরিবেশ, পোড়া তেল, বাসি জিলাপির রস, টক দইয়ের বাসি উপকরণ পাওয়ায় ভাই ভাই বেকারি নামে অন্য একটি ইফতার সামগ্রী বিক্রির দোকানিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পোড়া তেল, বাসি জিলাপির রস, টক দইয়ের বাসি উপকরণ নালায় ফেলে নষ্ট করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মে ২২, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa