ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরি, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ২২, ২০১৯
পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরি, গ্রেফতার ১

চট্টগ্রাম: আদালতে পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরির ঘটনায় শহীদুল ইসলাম শহীদ (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে চুরি করা পাঁচটি মোবাইল সেটও উদ্ধার করা হয়েছে।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্তের পর বুধবার (২২ মে) ভোররাতে নগরের লালদীঘির পাড় এলাকা থেকে ওই ‘মোবাইল চোরকে’ গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চুরি হওয়া পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতার শহীদুল ইসলাম শহীদ বাঁশখালী উপজেলার কাথারিয়া এলাকার শাহ আলমের ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, আদালতের পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরির ঘটনায় শহীদুল ইসলাম শহীদ নামে এক চোরকে গ্রেফতার করা হয়েছে।

চুরি হওয়া মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদ মহসীন জানান, ২১ মে রাতে আদালত প্রাঙ্গণে সিএমপির পুলিশ ব্যারাকে কনস্টেবল মো. আলাউদ্দিন ও লিটন কান্তি দাশের চারটি এবং ব্যারাকের পাশে চা-দোকানের মালিক মিজানুর রহমান ও কর্মচারী সজীবের দুটিসহ মোট ছয়টি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় কনস্টেবল লিটন দাশ বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। পরে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্তের পর বুধবার শহীদুল ইসলাম শহীদকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।