ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

চিটাগাং চেম্বারের পরিচালক হলেন সাকিফ আহমেদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২২ ১২:৫৪:১৬ পিএম
সাকিফ আহমেদ সালাম

সাকিফ আহমেদ সালাম

চট্টগ্রাম: দেশের শীর্ষস্থানীয় গার্মেন্ট প্রতিষ্ঠান এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাকিফ আহমেদ সালাম। তরুণ এই উদ্যোক্তা চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০২১ মেয়াদে পরিচালক নির্বাচিত হয়েছেন।

সাকিফ আহমেদ সালাম এসোসিয়েট গ্রুপ থেকে পরিচালক পদে মনোনয়ন দাখিল করেন এবং ১৯ মে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এই ক্যাটাগরির ১২ পরিচালকের সঙ্গে তিনিও নির্বাচিত হন।

চট্টগ্রামের শিল্পপতি ও সালাম পরিবারের উত্তরাধিকারী সাকিফ আহমেদ সালাম এশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএ’র ১ম সহ সভাপতি এম এ সালামের বড় ছেলে।

আমেরিকার কেইজার ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে উচ্চতর ডিগ্রি নেয়া এই তরুণ উদ্যোক্তা কাজ করে যাচ্ছেন সামাজিক উন্নয়নেও।

অনুভূতি প্রকাশ করে সাকিফ আহমেদ সালাম বলেন, ঐতিহ্যবাহি চট্টগ্রাম চেম্বারের মাধ্যমে তরুণ উদ্যোক্তাদের জন্য কিছু করা এবং বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামসহ দেশে ব্যবসা-বাণিজ্যের প্রসার ও অর্থনৈতিক উন্নয়নে কাজ করবো।

দেশের প্রধান সমুদ্রবন্দর হিসেবে চট্টগ্রাম বন্দরের সর্বোচ্চ ব্যবহার ও বিশ্ববাজারে গার্মেন্টস শিল্পকে এক নম্বরে নিয়ে যেতে সকলকে ঐক্যের ভিত্তিতে কাজ করতে হবে বলে মনে করেন এই উদ্যোক্তা।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মে ২২, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-22 12:54:16