ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

৪০ টাকায় চিনি বিক্রি করছে সিএমসিসিআই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৫:৩৭:০০ পিএম
ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী।

ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী।

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিএমসিসিআই) উদ্যোগে নগরের অক্সিজেন মোড়ে ভর্তুকি মূল্যে ভোগ্য পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।

প্রতিদিন বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত ২৫ টাকায় চাল, ৪০ টাকায় চিনি ও ৭০ টাকায় প্রতি লিটার সয়াবিন তেল বিক্রি হচ্ছে। একজন ২ কেজি চিনি, ৫ কেজি চাল ও ১ লিটার তেল কিনতে পারবেন।

মঙ্গলবার (২১ মে) গরিব ও দুস্থ মানুষের জন্য কেডিএস গার্মেন্টসের সামনে সিএমসিসিআই’র দ্বিতীয় ভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমান, সহ-সভাপতি এএম মাহাবুব চৌধুরী, পরিচালক জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

এএম মাহবুব চৌধুরী বলেন, শনিবার (১৬ মে) আগ্রাবাদের সিএমসিসিআই কার্যালয়ের সামনে ১ম পর্যায়ে ভর্তুকি মূল্যে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। প্রতি বছর দুস্থ ও গরিব মানুষের সুবিধার্থে রমজানে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম চালু করে থাকি। এ বছরও আমরা চাল, চিনি ও তেল ভর্তুকি মূল্যে সাধারণ মানুষের মধ্যে বিক্রি করছি।

জসিম উদ্দিন চৌধুরী বলেন, সাধারণ মানুষের হাতের নাগালে যাতে এ রমজানে প্রয়োজনীয় ভোগ্যপণ্য ভর্তুকি মূল্যে পৌঁছাতে পারি তার জন্য আমরা এ বিক্রয় কার্যক্রম প্রতিবারের মতো এবারও চালু করেছি। আশাকরি আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমান স্বাগত বক্তব্যে বলেন, এ বিক্রয় কেন্দ্র থেকে প্রতিদিন বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত চাল, চিনি এবং তেল ভর্তুকি মূল্যে কিনতে পারবেন সাধারণ মানুষ।

প্রধান অতিথি নজরুল ইসলাম চৌধুরী সিএমসিসিআই কর্তৃপক্ষের মতো রমজান মাসে সাধারণ মানুষের জন্য অন্য ব্যবসায়ীদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ২১, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-21 17:37:00