ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

খাদ্যে ভেজাল দিয়ে নিজেদের ক্ষতি করছি: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ৮:৫৬:৩৯ পিএম
উত্তর জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে বক্তব্য দেন মাহবুবুল আলম হানিফ। ছবি: সোহেল সরওয়ার

উত্তর জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে বক্তব্য দেন মাহবুবুল আলম হানিফ। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, খাদ্যে ভেজাল দিয়ে নিজেরাই নিজেদের ক্ষতি করছি।

সোমবার (২০ মে) নগরের একটি কমিউনিটি সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ বলেন, আমাদের মূল লক্ষ্য সকলকে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়া। দেশ ও জাতিকে নিয়ে আমাদের আশা-আকাঙ্ক্ষা রয়েছে। দেশ, জাতি ও মানুষের জন্য আমরা দোয়া করবো। যাকে ঘিরে ১৬ কোটি মানুষের আশা-আকাঙ্ক্ষা, যার প্রতি মানুষ আস্থা রেখেছেন তার জন্য দোয়া করবো।

উত্তর জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে বক্তব্য দেন মাহবুবুল আলম হানিফ। ছবি: সোহেল সরওয়ারব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা খাদ্যে ভেজাল দিচ্ছি, ফরমালিন দিচ্ছি। মানুষের ক্ষতি করতে গিয়ে নিজেদের ক্ষতি করছি। আমরা অসুস্থ হচ্ছি, হাসপাতালে যাচ্ছি। এসব আমাদের অনৈতিকতার কারনে হচ্ছে। আল্লাহর কাছে দোয়া করবো-মানুষকে ইমানি শক্তি দিন। ইমানি শক্তিতে বলীয়ান হলে সকল অনিয়ম দূর হয়ে যায়।

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীরে সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালামের পরিচালনায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-20 20:56:39