bangla news

রমজানে পণ্যের দাম বাড়ালে ব্যবস্থা: মান্নান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ৮:১৯:১৩ পিএম
বক্তব্য দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান

বক্তব্য দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান

চট্টগ্রাম: রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়ালে সংশ্লিষ্ট ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

তিনি বলেছেন, নগরের বৃহত্তম পাইকারি বাজার খাতুনগঞ্জ, চাক্তাই ও রিয়াজ উদ্দিন বাজারসহ বিভিন্ন জেলার পাইকারি বাজারে পণ্যের দাম নিয়ন্ত্রণে মনিটরিং কার্যক্রম আরও জোরদার করা হবে। সাধারণ মানুষকে জিম্মি করে পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (২০ মে) চট্টগ্রাম সার্কিট হাউজে আয়োজিত বিভাগীয় সভায় তিনি এসব কথা বলেন।

মো. আবদুল মান্নান বলেন, রমজানে নিত্য পণ্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বাজার মনিটরিং কার্যক্রম চলছে। ফরমালিন ও কেমিকেলযুক্ত  ফলসহ ভেজাল বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে। এটি অব্যাহত রাখতে হবে। বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনী এতে সহায়তা দেবে।

সভায় ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

বিগত সভার সিদ্ধান্ত ও অগ্রগতি তুলে ধরেন বিভাগীয় কমিশনার অফিসের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ।

সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তী, বিজিবি’র চট্টগ্রাম রিজিয়নের কমান্ডার কর্ণেল মো. মতিউর রহমান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ২০, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম জেলা প্রশাসন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-20 20:19:13