bangla news

নারীদের ব্যবসায় সমাজ সমৃদ্ধ হচ্ছে : আ জ ম নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২০ ৫:১০:৪২ পিএম
ঈদ ফ্যাশন মেলা উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

ঈদ ফ্যাশন মেলা উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এখন আর নারীরা পিছিয়ে নেই, পুরুষের ওপর নির্ভরশীলতার গণ্ডি পেরিয়ে অর্থনৈতিক সমৃদ্ধিতে ভূমিকা রাখছে। প্রতিটি পরিবারে নারী-পুরুষ সমানভাবে অবদান রাখছে।

সদরঘাটের রাজ হোটেলে ৩দিনব্যাপী ঈদ ফ্যাশন প্রদর্শনী মেলা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, বেকার নারীরাও ক্ষুদ্র ব্যবসার মাধ্যমে স্বাবলম্বী হচ্ছে। নারীরা ব্যবসায় মনোযোগী হওয়ায় সামাজিক অবক্ষয় অনেকটা কমে গেছে। আজকাল কলেজপড়ুয়া মেয়েরা অনলাইনের মাধ্যমে ব্যবসা করে পড়াশোনার খরচ জুগিয়ে পরিবারকে বোঝা থেকে মুক্তি দিচ্ছে। নারীদের ব্যবসায় সমাজ সমৃদ্ধ হচ্ছে।

সোমবার (২০ মে) বর্ণাঢ্য এই মেলার আয়োজন করেছে ব্লু অ্যান্ড পিংক ফ্যাশন হাউজ।

রাইজিং স্টারের প্রতিষ্ঠাতা ইলিয়াছ রিপনের সঞ্চালনায় মেলার আয়োজক ব্লু অ্যান্ড পিংক ফ্যাশন হাউজ’র স্বত্বাধিকারী প্রিয়াংকা প্রিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কাউন্সিলর তারেক সোলেমান সেলিম, হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন ও নীলু নাগ।

উপস্থিত ছিলেন রত্নাকর দাশ টুনু, আনিসুর রহমান ঈমন, সুজিত দাশ, মিথুন মল্লিক, ডা. আর কে রুবেল, সুহা শবনম, সুমিত চক্রবর্তী, পারমিকা পাল, মুন্নি সেন, অংকিতা পাল, নিয়াজ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ২০, ২০১৯
এসি/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-20 17:10:42