bangla news

ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইকালে আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৯:৩৬:৩৯ পিএম
ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে আটক দুইজন

ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে আটক দুইজন

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন বৌদ্ধ মন্দির এলাকা থেকে এক ব্যবসায়ীর কাছ থেকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের সময় দুইজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

রোববার (১৯ মে) ইফতারের সময় নন্দনকানন বৌদ্ধ মন্দিরের সামনে দিয়ে যাওয়ার সময় ওই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে বলে জানান এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মৃণাল কান্তি মজুমদার।

এ সময় টহল পুলিশ সাইফুল (২৬) ও ইকবাল (৩৫) নামে দুইজনকে আটক করেছে। টাকাগুলো উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া টাকাচট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বাংলানিউজকে জানান, নন্দনকানন বৌদ্ধ মন্দিরের সামনে দিয়ে যাওয়ার সময় এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে কয়েকজন ছিনতাইকারী। পরে পুলিশ দুইজনকে আটক করে এবং টাকাগুলো উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত আরও দুইজন পালিয়ে যায়।

নোবেল চাকমা জানান, ফরিদ উদ্দিন নামে এক ব্যবসায়ী পাথরঘাটা থেকে প্রাইভেট সিএনজি অটোরিকশা যোগে বোয়ালখালী যাচ্ছিলেন। নন্দনকানন বৌদ্ধমন্দিরের সামনে পৌঁছালে চারজন ছিনতাইকারী সিএনজি অটোরিকশা থামিয়ে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ছিনতাই
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-19 21:36:39