ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, মে ১৯, ২০১৯
সাংবাদিকদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার মাহফিল সাংবাদিকদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার মাহফিল। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদের উদ্যোগে সাংবাদিক ও বিশিষ্টজনদের সম্মানে  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মে) নগরের সুইস পার্ক কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সম্মানে তথ্যমন্ত্রীর ইফতার মাহফিল।                     <div class=

ছবি: উজ্জ্বল ধর" src="https://www.banglanews24.com/media/imgAll/2019May/bg/bg-bg-bg20190518201903.jpg" style="margin-bottom:1px; margin-top:1px; width:100%" />ইফতার মাহফিলে রাউজানের সংসদ সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার নুরেআলম মিনা, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ সম্পাদক রুশো মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম প্রেস ক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে শুভেচ্ছা বক্তব্য দেন ড. হাছান মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৮, ২০১৯

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।