ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

সড়কের পাশে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ৭:৪৬:৫৯ পিএম
সড়কের পাশে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটিটি। ছবি: বাংলানিউজ

সড়কের পাশে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটিটি। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: ঘূর্ণিঝড় ফণীর আঘাতে অর্ধেক ভেঙে পড়া একটি বিদ্যুতের খুঁটি পথচারীদের দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। নগরের কোতোয়ালী থানার আসকারদিঘী পশ্চিম পাড়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটিটি যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে।

গত ৪ মে ঘূর্ণিঝড় ফণীর আঘাতে আসকারদিঘী পশ্চিম পাড়ের আঞ্চলিক লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের একটি গাছ ভেঙে পড়ে। এসময় গাছের আঘাতে ওই বিদ্যুতের খুঁটির অর্ধেক অংশ ভেঙে পড়ে। কিন্তু ওই ভাঙা অংশটির একপাশ মাটির সঙ্গে অন্যপাশ খুঁটির সঙ্গে যুক্ত আছে। দমকা হাওয়া বা কালবৈশাখি ঝড়ে যে কোনো সময় খুঁটির ভাঙা অংশটি সড়কে পড়তে পারে।

সড়কের পাশে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটিটি। ছবি: বাংলানিউজআসকারদিঘীর পশ্চিম পাড় এলাকার বাসিন্দা আবু তৈয়ব বাংলানিউজকে বলেন, ঘূর্ণিঝড় ফণীর আঘাতে গাছের সঙ্গে বিদ্যুতে ওই খুঁটিও অর্ধেক ভেঙে পড়ে। মূল খুঁটির সঙ্গে হেলান দিয়ে থাকা ওই ভাঙা অংশটি এখনও অপসারণ করা হয়নি। অথচ ওই পথ দিয়ে হাজার হাজার মানুষের যাতায়ত রয়েছে। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের প্রধান প্রকৌশলি প্রবীর কুমার সেন বাংলানিউজকে বলেন, এতদিন আমাদের নজরে ছিল না। খুব শিগগরই খুঁটিটি অপসারণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ১৮, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 19:46:59