bangla news

ভালোভাবে লেখাপড়া করলে প্রতিদান পাওয়া যায়: মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৮ ১:৫৬:৫৩ পিএম
বৃত্তির চেক তুলে দেন স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক এম মনজুর আলম।

বৃত্তির চেক তুলে দেন স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক এম মনজুর আলম।

চট্টগ্রাম: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড আয়োজিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ও সেকেন্ডারী স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান অনুষ্ঠান উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের বর্তমান পরিচালক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও ভিপি মোহাম্মদ জাহিদ হাসান, ভাইস প্রেসিডেন্ট আবু হেনা নাজিম উদ্দিন। 

প্রধান অতিথি এম মনজুর আলম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘মেধাবী শিক্ষার্থীরা এদেশের সম্পদ। তারা এদেশের ভবিষ্যত বর্ণধার। সুশিক্ষার মাধ্যমে  ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। ভালোভাবে লেখাপড়া করলে এর প্রতিদান অবশ্যই পাওয়া যায়।

তিনি বলেন, মেধাবী ও ভালো মানুষ হওয়ার জন্য বইয়ের সঙ্গে বন্ধুত্ব করতে হবে। যারা বইয়ের সাথে ভালো সম্পর্ক করে তারাই ভালো ফলাফল করে। তারাই জিপিএ-৫ পায়। আর এসব মেধাবীরা পেয়ে থাকে বৃত্তিসহ কৃতিত্বের নানারকম স্বীকৃতি। বই মানুষকে আলোর পথ দেখায়। বই মানুষকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলে।

এম মনজুর আলমের সঙ্গে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও ব্যাংকের কর্মকর্তারা।স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড শেখ মুজিব রোড শাখার ব্যবস্থাপক ও এভিপি মোহাম্মদ শহিদ উল্লাহ’র সঞ্চালনায় ও উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, অধ্যাপক মাহফুজুল হক চৌধুরী, কাজী মাহবুবুর রহমান, মোহাম্মদ আবু ছগির, মোস্তফা-হাকিম কেজি স্কুলের প্রধান শিক্ষক মহিব্বুর রহমান, মোস্তফা-হাকিম হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন শাখার কর্মকর্তারা।

বৃত্তি হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ৫৮ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ সাত লক্ষ টাকা বিতরণ করে। 

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ১৮, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-18 13:56:53