ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২-৫ সেকেন্ডেই দামি মোবাইল হাওয়া করে আলম!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ১৭, ২০১৯
২-৫ সেকেন্ডেই দামি মোবাইল হাওয়া করে আলম! মো. আলমগীর হোসেন ওরফে আলম

চট্টগ্রাম: মাত্র ২-৫ সেকেন্ডে মোবাইল চুরিতে সিদ্ধহস্ত মো. আলমগীর হোসেন ওরফে আলম (২৬)। বিয়ে, ইফতার মাহফিল, মেজবানসহ বড় আয়োজনে মার্জিত পোশাকে অতিথির বেশে ঢুকে পড়েন তিনি। এরপর শিকারি চোখে টার্গেট ঠিক করেন। তারপর অপারেশন।

কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইফতার মাহফিলে এক সেনা কর্মকর্তার মোবাইল চুরির পর তাকে ধরেছে কোতোয়ালী থানা পুলিশ।   

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১৪ মে) সিএমপির ইফতার মাহফিল থেকে এক সেনা কর্মকর্তার পাঞ্জাবির ডান পকেট থেকে ৮০ হাজার টাকা দামের আইফোন চুরি হয়।

বিষয়টি কোতোয়ালী থানা পুলিশকে তাৎক্ষণিক অবহিত করা হয়। সরবরাহ করা হয় চুরি হওয়া মোবাইল সেটের মডেল, আইএমইআই নাম্বার।
এরপর অভিযানে নামে পুলিশ। প্রথমে কনভেনশন সেন্টারের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে একজন সন্দেহভাজনকে চিহ্নিত করা হয়। তারপর অভিযান চালিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রাজারহাট ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সৈয়দ বাড়ীর আবদুর রশিদের ছেলে আলমকে বৃহস্পতিবার (১৬ মে) রাত সাড়ে ১২টায় লালদীঘির পাড় থেকে আটক  করা হয়। তার হেফাজত থেকে চুরি হওয়ায় মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আলম পুলিশকে জানিয়েছেন, তিনি শুধু ধনীদের মোবাইল সেটই চুরি করেন। বিভিন্ন অনুষ্ঠানে পাঞ্জাবি পরা লোকজনকে টার্গেট করেন। পাঞ্জাবি থেকে মোবাইল চুরি করা সহজ।   

শুক্রবার (১৭ মে) এ মামলার বাদী মো. গোলাম সরওয়ার থানায় এসে এজাহার দায়ের করেন বলে জানান ওসি মহসিন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ১৭, ২০১৯
এআর/টিসি     


 


 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।