ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news
মেট্রোপলিটন চেম্বারের উদ্যোগ

চিনি ৪০, তেল ৭০ টাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৬ ১২:৩০:২৯ পিএম
ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: রমজানে নগরের গরিব-দুস্থ মানুষের জন্য ২৫ টাকায় চাল, ৪০ টাকায় চিনি ও ৭০ টাকায় ভোজ্যতেল বিক্রি করছে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিএমসিসিআই)।

প্রতিদিন বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত আগ্রাবাদের জাতিতাত্ত্বিক জাদুঘরের সামনে থেকে একজন ২ কেজি চিনি, ৫ কেজি চাল এবং ১ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।

বৃহস্পতিবার (১৬ মে) সকাল ১০টায় ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের সভাপতি খলিলুর রহমান, ভাইস প্রেসিডেন্ট এএম মাহবুব চৌধুরী, পরিচালক লিয়াকত আলী চৌধুরী, মো. জসিম উদ্দিন চৌধুরী, ২১ নম্বর জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

খলিলুর রহমান স্বাগত বক্তব্যে বলেন, সিএমসিসিআই একটি বাণিজ্যিক সংগঠন হিসেবে সামাজিক দায়বদ্ধতার প্রশ্নে সমাজের ভালো-মন্দ বিষয়ে দেখার দায়িত্ব রয়েছে। এরই অংশ হিসেবে পবিত্র রমজানে সাধারণ মানুষের জন্য প্রতিবছরের মতো এবারও ভর্তুকি মূল্যের বিক্রয়কেন্দ্র চালু করা হয়েছে।

মেয়র বলেন, নিম্নআয়ের মানুষের সুবিধার্থে প্রতি রমজানে এ ধরনের মহতী কাজের আয়োজন করে মেট্রোপলিটন চেম্বার। প্রতিষ্ঠানের বাইরে সমাজের বিত্তবানদেরও গরিবদের পাশে দাঁড়াতে হবে। তাহলে সমাজ এগিয়ে যাবে।

ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রি কার্যক্রম আগামীতেও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব্যাহত রাখবে এ প্রত্যাশা করেন তিনি।

জসিম উদ্দিন চৌধুরী বলেন, সিএমসিসিআই তার প্রতিষ্ঠালগ্ন থেকেই এ ধরনের কার্যক্রম অব্যাহত রেখেছে। ভবিষ্যতেও এ ধরনের আরও সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা চাই।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-16 12:30:29