ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গৃহবধূকে গুলি করে হত্যা, ৩ আসামির ৩ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মে ১৩, ২০১৯
গৃহবধূকে গুলি করে হত্যা, ৩ আসামির ৩ দিনের রিমান্ড

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার বলিরহাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে গৃহবধূ বুবলি আক্তার (৩৫) খুনের ঘটনায় তিন আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালত তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ।

রিমান্ড মঞ্জুর হওয়া তিন আসামি হলো- নবী হোসেন, মোহাম্মদ মুছা ও আহমদ কবির।

কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, তিন আসামিকে আদালতে হাজির করে বাকলিয়া থানা পুলিশ প্রত্যকের ১০ দিনের করে রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার (১১ মে) রাতে বলিরহাট এলাকায় গুলিতে নিহত হন বুবলি আক্তার।

ঘটনার পর পুলিশ জানান, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে স্থানীয় শাহ আলমসহ কয়েকজন যুবকের সঙ্গে পূর্ব শত্রুতা ছিল। রাতে শাহ আলম ও তার লোকজন রুবেলকে মারতে আসে। তখন তারা বুবলি আক্তারকে গুলি করে পালিয়ে যান।

পরে রোববার (১২ মে) ভোরে বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদীর পাড় সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' প্রধান আসামি শাহ আলম নিহত হন। এ ঘটনায় আহত হন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। উদ্ধার হওয়া পিস্তলটি দিয়ে বুবলি আক্তারকে গুলি করা হয় বলেও জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ১৩, ২০১৯

এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।