ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বারিক বিল্ডিং থেকে এলিভেটেড এক্সপ্রেস ওয়ে চান মেয়র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, মে ৯, ২০১৯
বারিক বিল্ডিং থেকে এলিভেটেড এক্সপ্রেস ওয়ে চান মেয়র সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ মেয়র আ জ ম নাছির উদ্দীনকে স্বাগত জানান

চট্টগ্রাম: এলিভেটেড এক্সপ্রেস ওয়ে নগরের লালখান বাজার থেকে শুরু না করে বারিক বিল্ডিং মোড় থেকে শুরু হলে তা দীর্ঘমেয়াদি ও টেকসই হবে বলে মন্তব্য করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

কারণ হিসেবে তিনি বলেন, আগ্রাবাদ চৌমুহনীর শেখ মুজিব সড়কের একপাশে বক্স কালভার্ট রয়েছে। বক্স কালভার্টের ওপর দিয়ে এক্সপ্রেস ওয়ে নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টি হবে।

 

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে কোতোয়ালীর সিডিএ ভবনে সংস্থার চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে মেয়র এসব কথা বলেন।

মেয়র এ প্রকল্পের ফিজিবিলিটি স্টাডি রিভিউ করার জন্য পরামর্শ দেন।

সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ মেয়রকে প্রকল্পের ফিজিবিলিটি স্টাডি রিভিউ করে করণীয় নির্ধারণের আশ্বাস দেন।  

এ সময় সিডিএ বোর্ড সদস্য কাউন্সিলর গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, জসিম উদ্দিন শাহ, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, সিডিএর প্রধান প্রকৌশলী হাসান বিন শামস প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।