ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, মে ৯, ২০১৯
১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার দুই ফেনসিডিলসহ গ্রেফতার দুই

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার মতিয়ারপুল এলাকায় অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (৮ মে) বিকেলে মতিয়ারপুল কমার্স কলেজ রোডে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএমএম হুমায়ুন কবির।

গ্রেফতার দুইজন হলেন- চাঁদপুর জেলার শাহরাস্তি পশ্চিম উপতলা এলাকার খলিলুর রহমানের ছেলে মো. বারেক প্রকাশ আব্দুল বারেক (৩৪) ও চট্টগ্রাম নগরের সদরঘাট কদমতলী এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো. সুজন (২৪)।

পুলিশ কর্মকর্তা এএমএম হুমায়ুন কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মো. বারেক প্রকাশ আব্দুল বারেক ও মো. সুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মো. বারেক প্রকাশ আব্দুল বারেক ও মো. সুজনের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা এএমএম হুমায়ুন কবির।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।