ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘লোভহীন জীবন-যাপনই শ্রেষ্ঠ জীবন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, মে ৯, ২০১৯
‘লোভহীন জীবন-যাপনই শ্রেষ্ঠ জীবন’ ‘লোভহীন জীবন-যাপনই শ্রেষ্ঠ জীবন’

চট্টগ্রাম: সাবেক গণপরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আবু সালেহ বলেছেন, ‘আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ও আস্থাভাজন ছিলাম। তিনি শিখিয়ে গেছেন লোভ-লালসাহীন জীবন যাপনই শ্রেষ্ঠ জীবন।’

বুধবার (৮ মে) নগরের কোতোয়ালী থানার মোমিন রোডের বাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর আবু সালেহকে শ্রমিক নেতা রহমত উল্ল্যা চৌধুরী ফাউন্ডেশনের নেতারা রমজানের শুভেচ্ছা জানাতে গেলে তিনি এসব কথা বলেন।

আবু সালেহ বলেন, কোনোদিন লোভ-অন্যায়কে প্রশ্রয় দিইনি, মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি।

কারো উপকার করতে না পারলে অপকার করিনি। একসময় রাজনীতি মানেই ছিলো মানবসেবা আর এখন কতিপয় রাজনীতিক রাজনীতির সংজ্ঞাই বদলে দিয়েছেন।
এটা ভালো লক্ষণ নয়।

এসময় ফাউন্ডেশনের উপদেষ্টা লেখক-সাংবাদিক শওকত বাঙালি, মিসেস আবু সালেহ, ফাউন্ডেশনের চেয়ারম্যান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা মহিলা বিষয়ক সম্পাদক রুবা আহসান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলার যুগ্ম সহ-সাধারণ সম্পাদক হাবিব উল্ল্যা চৌধুরী ভাস্কর, কবি সংগঠক আসিফ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ৮, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।