ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানবসেবায় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, মে ৩, ২০১৯
মানবসেবায় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন এম মনজুর আলম।

চট্টগ্রাম: মাহে রমজান উপলক্ষে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে সিটি করপোরেশনের আটটি ওয়ার্ডে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে অসহায়-দুঃস্থ রোজাদারদের মাঝে এসব ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী মুক্তিযোদ্ধাদের মাঝেও সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম।

তিনি বলেন, মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এই বছরও চট্টগ্রামের ৪১টি ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ করছে।

সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ, মানবসেবা ও জনকল্যাণমূলক কাজ সব সময় অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মোস্তফা-হাকিম গ্রুপ এর পরিচালক সারওয়ার আলম, কাউন্সিলর মোরশেদুল আলম, মোবারক আলী, আশ্রাফুল আলম, সাইফুদ্দিন খালেদ, জেসিকা পারভিন জেসি, সাবেক কাউন্সিলর জাফর আহাম্মদ, মোহাম্মদ আবু তাহের, সফিকুল ইসলাম, মোস্তফা-হাকিম ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, সমাজসেবক মোহাম্মদ হারুন, মোহাম্মদ আজম, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ জাফর, মোহাম্মদ জোবায়ের, ইমাম হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মে ০৩, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad