ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটিতে অ্যাকাডেমিক কাউন্সিল সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
সাদার্ন ইউনিভার্সিটিতে অ্যাকাডেমিক কাউন্সিল সভা ...

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ২৫তম অ্যাকাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) বায়েজিদ আরেফিন নগর ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় উর্ত্তীণদের ডিগ্রি অনুমোদন, অ্যাকাডেমিক পারফর্মেন্স রিপোর্ট, ব্যবসায় প্রশাসন, কম্পিউটার সায়েন্স, ইইই, ইসিই, ইংরেজি, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের অ্যাকাডেমিক কমিটি সভার অনুমোদন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের স্নাতক অ্যাকাডেমিক অর্ডিনেন্স অনুমোদন, ইউনিভার্সিটি ও একেএস খান সেন্টারের সাথে এমওইউ স্বাক্ষর, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা অনুযায়ী আইকিউসি অর্গানোগ্রাম অনুমোদন, শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন অ্যাকাডেমিক বিষয়ে আলোচনা হয় এবং ২৪তম অ্যাকাডেমিক কাউন্সিলের প্রস্তাবগুলো পাশ হয়।

উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা  প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, সাদার্ন অ্যাকাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণসহ অন্যরা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

বাংলাদেশ সময়:১৭৫৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa