ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোটেল থেকে ১ ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
হোটেল থেকে ১ ব্যক্তির মরদেহ উদ্ধার

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানার স্টেশন রোডের একটি আবাসিক হোটেল থেকে ঋষিকেশ সিনহা (৫১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পু্লিশ।

সোমবার (২৯ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টায় স্টেশন রোডের হোটেল ম্যানিলার ৪০৭ নম্বর রুম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, মঙ্গলবার সকালে নিজেকে ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়ে, আসল নাম-পরিচয় লুকিয়ে তিনি হোটেলটিতে উঠেন।

হোটেলের রেজিস্ট্রারে থাকা তথ্য অনুযায়ী, তার নাম সুমিত বড়ুয়া। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা এলাকার সুজিত বড়ুয়ার ছেলে।

তবে পরবর্তীতে পুলিশের তদন্তে তার আসল পরিচয় বেরিয়ে আসে।  

পুলিশের তদন্তে জানা যায়, ঋষিকেশ সিনহা নামে এ ব্যক্তির বাবার নাম সুধীর সিনহা। তিনি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাধনপুরের বাসিন্দা। তবে বর্তমানে চট্টগ্রাম শহরের পাঁচলাইশ থানার আল-আমিন সড়কে বসবাস করতেন তিনি। ২৮ এপ্রিল তার নিখোঁজের ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করে পেশায় ঠিকাদার এ ব্যক্তির স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, হোটেল ম্যানিলার ৪০৭ নম্বর রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হবে।

ওসি জানান, হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে রুমের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
এসকে/টিসি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad