bangla news

রমজানে নিরবচ্ছিন্ন পানি দিতে সুজনের আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৮ ৩:৪০:৪৬ পিএম
খোরশেদ আলম সুজন

খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: রমজানে নিরবচ্ছিন্ন পানি দিতে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) একেএম ফজলুল্লাহ’র প্রতি আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

রোববার (২৮ এপ্রিল) সকালে ওয়াসার সম্মেলন কক্ষে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

খোরশেদ আলম সুজন বলেন, নগরের একাধিক জায়গায় ওয়াসার পানি সরবরাহ বন্ধ থাকলেও কিছু লোক গাড়ী করে পানি বিক্রি করছে। পানি না থাকলে তারা কীভাবে পানি পাচ্ছে সেটি বের করতে হবে। এ কাজে ওয়াসার লোক জড়িত থাকলে ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, বিভিন্ন এলাকায় গন্ধযুক্ত কালো পানি মিলছে।  এসব বিষয় বলা হলেও ওয়াসা দ্রুত পদক্ষেপ নিচ্ছে না। ফলে নাগরিকরা ভোগান্তি পোহাচ্ছেন।

পানি ব্যবহার না করেও বিল পরিশোধ করতে হচ্ছে উল্লেখ করে সুজন বলেন, অনেক এলাকায় কয়েকমাস পানি সরবরাহ বন্ধ। কিন্তু গ্রাহকদের বিল পরিশোধ করতে হচ্ছে। সেজন্য গড় বিল প্রদানের বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি মিটার পরিবর্তনের জটিলতা নিরসন করতে হবে।

ওয়াসার প্রশংসা করে খোরশেদ আলম সুজন বলেন, আগে ওয়াসার পানি নেয়ার জন্য রাতজাগতে হতো। এখন সেদিন নেই। ছয়মাস আগেও পানি নিয়ে সমস্যা ছিল না। হঠাৎ আবারও সংকট দেখা দেয়ায় নগরবাসী ভোগান্তিতে পড়েছেন।

মতবিনিময়কালে ওয়াসার ঊর্ধ্বতন কর্মকর্তা, নগরের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ নেতাসহ অর্ধশতাধিক গ্রাহক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম ওয়াসা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-28 15:40:46