ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শাহজালাল হলের প্রভোস্টের পদত্যাগের দাবিতে উত্তাল চবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৪ ৬:৫৩:০৪ পিএম
শাহ জালাল হলের প্রভোস্টের পদত্যাগের দাবিতে উত্তাল চবি

শাহ জালাল হলের প্রভোস্টের পদত্যাগের দাবিতে উত্তাল চবি

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহজালাল হলের প্রভোস্ট অধ্যাপক ড. সুলতান আহমদের পদত্যাগের দাবিতে আন্দোলন করছেন ওই হলের আবাসিক ছাত্ররা।

বুধবার (২৪ এপ্রিল) বিকেল ৫টা থেকে শাহজালাল হলের প্রধান ফটকে তালা ঝুলিয়ে ও সড়কে টায়ার জ্বালিয়ে আন্দোলন করছেন তারা।

আন্দোলনত ছাত্ররা জানান, দীর্ঘদিন ধরে হলে পানির সমস্যা রয়েছে। টয়লেট, কেন্টিন অপরিষ্কার, উপরের ছাদ থেকে পলেস্তারা খসে পড়ছে। সংস্কারের জন্য এসব বিষয়ে প্রভোস্ট সুলতান আহমদকে বারবার বলা হলেও তিনি কোনো উদ্যোগ নেননি। তাই বাধ্য হয়ে তার পদত্যাগের দাবিতে এ আন্দোলন করছেন তারা।

ছাদ থেকে পড়া পলেস্তারাশাহজালাল হলের আবাসিক ছাত্র শ্রাবন মিজান বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে নানা সমস্যায় জর্জরিত আছে এ হল। উপরের ছাদ থেকে বড় বড় পলেস্তারা খসে পড়ছে। যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। প্রভোস্টকে এসব বিষয়ে বারবার বলা হয়েছে। তিনি কোনো উদ্যোগ নেননি। তাই তার পদত্যাগের দাবিতে আমাদের এই আন্দোলন।

শাহজালাল হলের প্রভোস্ট অধ্যাপক ড. সুলতান আহমেদ বলেন, তাদের এসব অভিযোগ মিথ্যা। জোর করে কোনো কিছু আদায় করা যায় না। জোর করে যদি আদায় করতে চায়, তাহলে তারা আন্দোলন করুক।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-24 18:53:04