ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেন্ডারের ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষ, আটক চার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
টেন্ডারের ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষ, আটক চার টেন্ডার ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ।

চট্টগ্রাম: টেন্ডার নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরের আগ্রাবাদ সিজিএস ভবন এলাকায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুইটি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

অস্ত্রসহ আটক চারজনআটক চারজন হলেন- খালিদ হোসাইন অন্তর (১৯), মো. জুয়েল হোসেন (২২), মো. বাদশা (২৪) ও মো. আসিফুজ্জামান আসিফ (২১)।   এদের মধ্যে আসিফুজ্জামান আসিফের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান।

জানা যায়, আগ্রাবাদ সিজিএস ভবনে দুই গ্রুপের মধ্যে টেন্ডারের ভাগ-বাটোয়ারা নিয়ে প্রথমে হাতাহাতি হয়, পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে। পরে ডবলমুরিং থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বাংলানিউজকে বলেন, টেন্ডার ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
এসইউ/এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।