ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মেলা শুরু বৃহস্পতিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের মেলা শুরু বৃহস্পতিবার লিখিত বক্তব্য পাঠ করেন জুহি চৌধূরী।

চট্টগ্রাম: ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের কার্যক্রমে উৎসাহের পাশাপাশি বাণিজ্যিকভাবে লাভবান করতে নগরের পেনিনসুলার ডালিয়া হলে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) শুরু হচ্ছে ঈদ এক্সট্রাভ্যাগেনজা।

মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য ড. শিরীন আখতার। এবার দুবাইয়ের ১টি, ঢাকার ৬টিসহ মোট ৪৭টি স্টল থাকবে নারীদের পণ্যসামগ্রী নিয়ে।

 

মঙ্গলবার (২৩ এপ্রিল) চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়।

লিখিত বক্তব্য পাঠ করেন মেক-আপ শেক-আপ’র স্বত্বাধিকারী জুহি চৌধূরী।

তিনি বলেন, ক্ষুদ্র নারী ব্যবসায়ী এবং অনলাইন ভিত্তিক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নারী উদ্যোক্তাদের উৎসাহ দেওয়ার পাশাপাশি তাদের বাণিজ্যিকভাবে লাভবান করতেই তিন দিনের ঈদ এক্সট্রাভ্যাগেনজার আয়োজন করা হচ্ছে। এতে নারী ও শিশুদের বর্ণিল পোশাক প্রদর্শনী, লাইফ স্টাইলের ভিন্ন ভিন্ন সব আনন্দ ও সেবামূলক আয়োজন থাকবে। এ ছাড়া থাকবে ফ্যাশন শো’র মাধ্যমে ঈদের পোশাক প্রদর্শনী।

প্রতিদিন ফ্রি মেহেদি উৎসব, ফ্রি ফুড ভাউচার, স্টাইলিং, ফটোবুথে ফ্রি ফটোশ্যুট, নারীদের ফিটনেস কনসালটেন্সি, ফিটনেস জিমে ডিসকাউন্ট অফার, র‌্যাফল ড্রসহ  নানা আয়োজন থাকবে তিন দিন ধরে।   

কোনো প্রবেশ ফি ছাড়াই নারী ও পুরুষ সবার জন্য উন্মুক্ত এ মেলায় নারী উদ্যোক্তারা নিজেদের তৈরি পোশাক ও অন্যান্য সামগ্রী সুলভ মূল্যে কিনতে পারবেন সবাই।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শাদ শাহরিয়ার, সাইফ শোয়েব ও রিফাত সুলতানা।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এআর/টিসি

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।