ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

নগরজুড়ে নিরাপত্তা জোরদার, মোড়ে মোড়ে তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ৯:৪০:৩১ পিএম
পুলিশের তল্লাশি। ছবি: বাংলানিউজ

পুলিশের তল্লাশি। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: শবে বরাতকে কেন্দ্র করে চট্টগ্রাম নগর জুড়ে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২১ এপ্রিল) সন্ধ্যা থেকে নগরের বিভিন্ন মোড়ে তল্লাশি শুরু করে পুলিশ ও র‌্যাব সদস্যরা।

র‌্যাবের টহল। ছবি: বাংলানিউজতল্লাশি ছাড়াও গুরুত্বপূর্ণ স্থাপনা ও মসজিদ, গির্জার আশপাশে টহল জোরদার করা হয়েছে।

নগরের কোতোয়ালী, জামালখান, চকবাজার, কাজীরদেউড়ী, ওয়াসা মোড়, জিইসি মোড়, অলংকার মোড়, আগ্রাবাদসহ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ ও র‌্যাব।

র‌্যাবের টহল। ছবি: বাংলানিউজর‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বাংলানিউজকে বলেন, র‌্যাব-৭ এর আওতাধীন সব এলাকায় টহল জোরদার করা হয়েছে। চট্টগ্রাম নগরকে গুরুত্ব দিয়ে টহলের সংখ্যাও বাড়ানো হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান বাংলানিউজকে বলেন, নগরে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই। তবুও অগ্রিম ব্যবস্থা হিসেবে টহল বাড়ানো হয়েছে এবং মোড়ে মোড়ে তল্লাশি চালানো হচ্ছে।

শবে বরাতকে কেন্দ্র করে প্রতিটি মসজিদের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 21:40:31