ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

২৪ ঘণ্টার মধ্যে জড়িতদের শাস্তির দাবি মুক্তিযোদ্ধাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৭:৫৭:১৮ পিএম
...

...

চট্টগ্রাম: রাউজানে মুনিরীয় যুব তবলীগ কমিটির উগ্র সমর্থকদের হামলায় মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার আহত হওয়ার ঘটনায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধারা।

শনিবার (২০ এপ্রিল) বিকেল চারটায় চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাউজান মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আবু জাফর চৌধুরী।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম, শান্তির মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভই একমাত্র পথ। কিন্তু সম্প্রতি ত্বরিক্বত ভিত্তিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটির কিছু যুবকরে সন্ত্রাসী ও উগ্র কার্যকলাপের কারণে ইসলামের সুনাম ক্ষুণ্ন হচ্ছে। বিশেষ করে আমাদের একজন মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার গত ১৭ এপ্রিল তাদের হাতে মারধরের শিকার হয়েছেন। ওইদিন রাউজান স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ৩৫জন যুবক তাকে মারধর করেন।

কমান্ডার আবু জাফর চৌধুরী বলেন, তাকে মারধর করার সময় মুক্তিযোদ্ধা পরিচয় দিলেও রেহায় পাননি তিনি। তাকে এসময় আরও বেশি মারধর করা হয়।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাশের একটি হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে নিয়ে আসা হয়।

এ ঘটনায় জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   মুক্তিযোদ্ধা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 19:57:18