ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

ঝগড়া থেকে খুন, ফরহাদের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৯ ৯:১৭:০৯ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: দোকানে বসা নিয়ে সৃষ্ট ঝগড়া। সেই ঝগড়া রূপ নেয় হাতাহাতিতে। মারধরের শিকার হন আসামি ফরহাদ। পরে মারধরের প্রতিশোধ নিতেই শাহাদাত হোসেনকে ছুরিকাঘাতে খুন করে ফরহাদ।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমন তথ্য দেন বন্ধুকে খুনে অভিযুক্ত ফরহাদ।

মামলার তদন্ত কর্মকর্তা বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক (এসআই) নাসিম আহমেদ বাংলানিউজকে বলেন, 'শাহাদাত হত্যা মামলার আসামি ফরহাদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। খুনের ঘটনার বর্ণনা দিয়েছে জবানবন্দিতে।'

'ফরহাদ জানিয়েছে- দোকানে বসা নিয়ে ঝগড়ার একপর্যায়ে শাহাদাতের হাতে মারধরের শিকার হয় ফরহাদ। মারধরের প্রতিশোধ নিতেই শাহাদাতকে ছুরিকাঘাত করে সে।' যোগ করেন এসআই নাসিম আহমেদ।

এর আগে বায়েজিদ বোস্তামি থানার হিলভিউ আবাসিক এলাকায় ছুরিকাঘাতে নিহত হন শাহাদাত হোসেন (২২)।

হত্যার শিকার শাহাদাত হোসেনের বাবার নাম আবদুল হালিম। শাহাদাত পেশায় প্রাইভেট কার চালক বলে জানায় স্থানীয়রা।

পরে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় মায়ের সহায়তায় কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা এলাকা থেকে ফরহাদকে গ্রেফতার করে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

ফরহাদের মা ফাতেমা রহমান ময়না ষোলশহর ৭নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-19 21:17:09