ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে ওপেন ডে বুধবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
সিআইইউতে ওপেন ডে বুধবার ...

চট্টগ্রাম: বিপুল উৎসাহের মধ্য দিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউর) বুধবার (১৭ এপ্রিল) অনুষ্ঠিত হচ্ছে ২০১৯ সালের সামার সেমিস্টারের ‘ওপেন ডে’। নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

এদিন বেলুন উড়িয়ে ওপেন ডে’র উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী। এতে উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

 

কর্তৃপক্ষ জানান, ওপেন ডে নিয়ে গত কয়েক দিন ধরে তারুণ্যমুখর বিশ্ববিদ্যালয় সিআইইউতে চলছে নানা আয়োজন। এতে থাকছে আলাদা স্টল, স্পট অ্যাডমিশন, সেমিস্টার ফি ওয়েবার, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সঙ্গে ক্যারিয়ার আড্ডা, ক্যাম্পাস জবের তথ্য, স্কলারশীপ, ক্যাম্পাস ট্যুর, বিদেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্যসহ অনেক কিছু।

 

বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল’র অধীনে রয়েছে একাধিক সাবজেক্ট।  

জানতে চাইলে উপাচার্য অধ্যাপক ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, গুণগত শিক্ষার সঙ্গে চট্টগ্রামের মেধাবী শিক্ষার্থীদের সেতুবন্ধন রচনা করতেই এই ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

সিআইইউ ওপেন ডে কেবল নিছক কোনো আয়োজন নয়, এ যেন ছাত্র-শিক্ষক-শিক্ষাবিদ-অভিভাবকদের মিলন মেলা বলে তিনি মন্তব্য করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।