ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নববর্ষ উদযাপনে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
নববর্ষ উদযাপনে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ পুলিশের বিশুদ্ধ পানি বিতরণে অংশ নেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

চট্টগ্রাম: পহেলা বৈশাখে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে রৌদ্রের খরতাপ। প্রচন্ড গরম উপেক্ষা করে নববর্ষের অনুষ্ঠান উপভোগ করতে আসে হাজারো বাঙালি। অনুষ্ঠানে আসা মানুষের জন্য ব্যতিক্রমী আয়োজন করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সদস্যরা।

ডিসি হিল ও সিআরবি শিরিষতলায় নববর্ষের অনুষ্ঠানস্থলে পুলিশ সদস্যরা বসায় বিশুদ্ধ পানি বিতরণের বুথ। এসব বুথ থেকে অনুষ্ঠানে আগতদের বিতরণ করা হয় মিনারেল ওয়াটারের বোতল।

সেই সঙ্গে সবাইকে দেওয়া হয় হাতপাখা।

রোববার (১৪ এপ্রিল) ডিসি হিল ও সিআরবি শিরিষতলায় নগর পুলিশের এমন উদ্যোগ চোখে পড়ে।

সংবাদকর্মীদের সুবিধার জন্য সিআরবিতে বসানো হয় ফ্রি ওয়াইফাই জোন ও মিডিয়া সেন্টার।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ‘প্রচন্ড গরম উপেক্ষা করে নববর্ষের অনুষ্ঠান উপভোগ করতে আসা মানুষের জন্য মিনারেল ওয়াটার ও হাতপাখার ব্যবস্থা করেছি আমরা। ’

রোববার দুপুরে সিআরবি শিরিষতলায় নববর্ষের অনুষ্ঠান পরিদর্শনে এসে মানুষের মাঝে পুলিশের বিশুদ্ধ পানি বিতরণে অংশ নেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

নববর্ষের অনুষ্ঠানকে নির্বিগ্ন করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে সিএমপি। বসানো হয় বিশেষ চেকপোস্ট, ওয়াচ টাওয়ার ও কন্ট্রোল রুম।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।