ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসু শিক্ষক সমিতির নেতৃত্বে মনিরুল-সুচন্দন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
সিভাসু শিক্ষক সমিতির নেতৃত্বে মনিরুল-সুচন্দন সিভাসু শিক্ষক সমিতির নেতৃত্বে মনিরুল-সুচন্দন

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীল শিক্ষক ফোরাম মনোনীত পূর্ণ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে।

কার্যকরী পরিষদের ১১টি পদে কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুর ১২টায় তাদের বিজয়ী ঘোষণা করেন।

শিক্ষক সমিতির ২০১৯-২০ কার্যকরী পরিষদের নির্বাচনে অ্যানিম্যাল সাইন্স অ্যান্ড নিউট্রিশন বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম সভাপতি এবং মেডিসিন অ্যান্ড সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুচন্দন সিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যারা হলেন- সহ-সভাপতি পদে অধ্যাপক ড. গউজ মিয়া, যুগ্ম সম্পাদক পদে শুভংকর সাহা, কোষাধ্যক্ষ পদে ড. আব্দুল আলিম, সদস্য পদে অধ্যাপক ড. জান্নাতারা খাতুন, অধ্যাপক ড. শারমিন চৌধুরী, ডা. জ্যাবিন সুলতানা, নাজমুল সারোয়ার, তাহসিন সুলতানা এবং আবরার শাকিল।

নির্বাচনের জন্য ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার দুপুর ২টা থেকে ভোট গ্রহণের কথা থাকলেও প্রতিদ্বন্দ্বি আর কোনো প্যানেল না থাকায় প্রগতিশীল শিক্ষক ফোরাম মনোনীত প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. হিমেল বড়ুয়া বেলা ১২টায় প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ শিক্ষক সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।