ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোটেল সেন্টমার্টিনে বর্ণিল বৈশাখী আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
হোটেল সেন্টমার্টিনে বর্ণিল বৈশাখী আয়োজন

চট্টগ্রাম: পহেলা বৈশাখ বর্ষবরণ উপলক্ষে আগ্রাবাদের হোটেল সেন্টমার্টিন লিমিটেড আয়োজন করেছে দিনব্যাপী বৈশাখী উৎসব। হোটেলের কাকলী হলে রোববার (১৪ এপ্রিল) দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত থাকছে ৪০টিরও বেশি মুখরোচক বাঙালিয়ানা বুফে খাবার।

পান্তা ভাত, খিচুড়ী, ইলিশ মাছ, মুরগীর মাংস, হরেক রকম সালাদ, চাটনী থেকে শুরু করে বিভিন্ন রকমের ভর্তা, পিঠা, মিষ্টি, ফলসহ সুস্বাদু খাবার মিলবে এ আয়োজনে।

দিনটি আনন্দময় করে তুলতে আরো থাকছে দিনব্যাপী ‘সাসটেইন’ ব্যান্ডের সংগীতানুষ্ঠান, মেহেদী উৎসব, ঝালমুড়ি, চা স্টল ও সেলফি বুথ।

বিশেষ আকর্ষণ হিসেবে র‍্যাফেল ড্র এর প্রথম পুরস্কার হিসেবে থাকছে চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম বিমান টিকেট, দ্বিতীয় পুরস্কার ব্রেকফাস্ট, ডিনার সহ দুইজনের রুম প্যাকেজ ও তৃতীয় পুরস্কার দুইজনের বিশেষ ডিনার। এই অনুষ্ঠানে জনপ্রতি টিকেটের মূল্য ১ হাজার ১৯৯ টাকা।

সরাসরি হোটেলের অভ্যর্থনা কক্ষ থেকে বা ঘরে বসেই টিকেট সংগ্রহ করা যাবে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে: ০১৮১৯ ৬৪২ ১৭০, ০১৭৬৬ ১১১ ৭৭৭ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।