ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পরীক্ষা দিতে চান চট্টগ্রাম কলেজের ৩৫০ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৯
পরীক্ষা দিতে চান চট্টগ্রাম কলেজের ৩৫০ শিক্ষার্থী অধ্যক্ষ প্রফেসর মো. আবুল হাসানের কাছে স্বারকলিপি দেন শিক্ষার্থীরা

চট্টগ্রাম: রেজিস্ট্রেশন কার্ড না পাওয়ায় চট্টগ্রাম কলেজের মাস্টার্স (প্রাইভেট) প্রথম পর্বের ৩৫০  জন শিক্ষার্থীর ফাইনাল পরীক্ষা অনিশ্চিত হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রেজিস্ট্রেশন কার্ডের দাবিতে কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আবুল হাসানের কাছে স্বারকলিপি দেন তারা।

কয়েকজন শিক্ষার্থী বাংলানিউজকে জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনুকূলে ১ হাজার ২৫০ টাকা ভর্তি ফি বাবদ জমা দেন তারা।

শিক্ষার্থীদের মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে ভর্তি নিশ্চিতও করে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে গত মাসের ২৪ তারিখ নির্ধারিত দিনে রেজিস্ট্রেশন কার্ড আনতে গেলে ৩৫০ জন শিক্ষার্থীর রেজিস্ট্রেশন কার্ড আসেনি বলে কলেজ থেকে জানানো হয়।

শিক্ষার্থীরা জানান, এ নিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় এবং কলেজে বারবার যোগাযোগ করলেও কোনো ব্যবস্থা নেয়নি তারা। রেজিস্ট্রেশন কার্ড না পাওয়ায় মাস্টার্স প্রথম পর্বের ফাইনাল পরীক্ষায় অংশ নেওয়াও অনিশ্চয়তার মধ্যে পড়েছে।

জানতে চাইলে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবুল হাসান বাংলানিউজকে জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভুলে কিছু শিক্ষার্থীর রেজিস্ট্রেশন কার্ড আসেনি। এ নিয়ে তাদের সঙ্গে আমরা যোগাযোগ করেছি। রেজিস্ট্রেশন কার্ড ব্যবস্থা করে দিতে চিঠিও দিয়েছি। আশা করি সুন্দর একটি সমাধান আসবে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।