bangla news

মাসকাটগামী যাত্রীর ব্যাগে ইয়াবা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৪ ৮:০৯:১৫ পিএম
শাহ আমানত বিমানবন্দরে ইয়াবাসহ আটক মাসকাটগামী যাত্রী

শাহ আমানত বিমানবন্দরে ইয়াবাসহ আটক মাসকাটগামী যাত্রী

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইটে মাসকাটগামী এক যাত্রীর ট্রলি ব্যাগের হাতলের পাইপ থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় আন্তর্জাতিক বোর্ডিং লাউঞ্জে প্রবেশের সময় স্ক্যানিং মেশিনে ইয়াবাগুলো ধরা পড়ে। মো. সাহেদ (৩৫) নামের ওই যাত্রী সন্দ্বীপের মো. মোস্তফার ছেলে।

এ সময় তল্লাশির দায়িত্বে ছিলেন শাহ আমানত বিমানবন্দরের নিরাপত্তা সুপারভাইজার মো. এনামুল ইসলাম ও নিরাপত্তা অপারেটর এম তালুকদার।

ইয়াবাসহ আটক মাসকাটগামী যাত্রী। শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক কাজী খায়রুল কবির বাংলানিউজকে জানান, ওই যাত্রীর একটি ব্যাগের হাতলের ভেতর লুকানো ২ হাজার ৮৫০ পিস এবং আরেকটি ব্যাগ থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গত ১৯ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীদের চূড়ান্ত তল্লাশিকালে হাটহাজারী উপজেলার জমির উদ্দিন নামের আবুধাবিগামী যাত্রীর জুতার সোলের ভেতর সুকৌশলে ইয়াবা ও গাঁজা লুকানো অবস্থায় পায় শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষ। এর এক দিন আগে ১৮ মার্চ ৬ কেজি গাঁজা ভরা তোশকসহ দুবাইগামী যাত্রী মো. রুবেল ও তার সহযোগী মো. নিজাম উদ্দিনকে আটক করা হয়।

>> ‘গাঁজা’ ভরা তোশকসহ দুবাইগামী যাত্রী আটক
>> বিদেশযাত্রীর জুতায় ইয়াবা আর গাঁজা!

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-04 20:09:15